সঙ্গহীন
- কচি মুহম্মাদ ওবায়দুল্লাহ ০১-০৫-২০২৪

প্রকৃতির মুগ্ধ সমীরনে
বাতাসেন সুবাশে,
নি:সঙ্গ মনের জানালা খুলে
উকি দেয় ভালোবাসা।
রূপালী মায়াভরা চেতনায়
পৃথিবীর আনন্দ যঙ্গে,
রজনীগন্ধার নীরব সৌরভেও
দেখা হয়নি কোন রূপসীর।
তাই সবুজ এ বৃক্ষ শাখায়
চাহনিতে প্রহন গুনছিলাম,
কোন এক তরুনির অপেক্ষায়।
অথচ নিস্তব্দ পৃথিবী
প্রহর জাচ্ছে কেটে
সঙ্গীহিন বড় একা।।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।